14-02-2011
Passport Req..
07-08-2014
VISA ISSUED...
Soon, Inshallah
LANDED..........
Soon, Inshallah
Durdana said:
I applied through consultant.they assured most of the mi2 applicant will get mr by June 13 ,as mi2 applicants were taken through filtering so less chance of rejection.they might ask for any update ,so please have patience.
oh arek bepar, kon consultant bolechen? ektu naam, thikana diben ?

ekarus

Apr 21, 2012
Toronto ON Canada
Category........
Visa Office......
Singapore
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
March 2011
Doc's Request.
Along with application
AOR Received.
April 2011
IELTS Request
Along with application
File Transfer...
May 2011. 'IN PROCESS' from 10 March'14
Med's Request
29 April 2014
Med's Done....
04 May 2014
Interview........
Waived
Passport Req..
29 April 2014...submitted on 18 May 2014
VISA ISSUED...
12 June 2014...passport received 23rd July 2014
LANDED..........
17 September 2014
Durdana said:
I applied through consultant.they assured most of the mi2 applicant will get mr by June 13 ,as mi2 applicants were taken through filtering so less chance of rejection.they might ask for any update ,so please have patience.
vai/apa, consultant der kothae vorosha korar kisu nai. tara onek kisui bole. bt ja bole maximum e na jene bole.

mwm78

Star Member
Jul 23, 2012
munnabd said:
:eek: Amader bluedhaka bro/sis to already visa peye felechen. ;) He/She is now patiently waiting for flight...

btw, apnar details ektu bolben pls. like noc, application date, per date, aor date. and current ecas status? apnar details ei https://docs.google.com/spreadsheet/ccc?key=0AoyA8DHLOafBdGNrT3VRWDZIOGFOLUtlOU9Yb3g3R3c#gid=0 list e nei to , tai ask kortesi.

Cholen amra dua kori, ek din amadero vaggo khulbe, amrao maple leaf visa pabo. InshAllah.
In sha Allah ...pabo

Ameen Ameen Ameen...

lutfun

Mar 23, 2013
Hello All,

I am Lutfun. I applied for Canada at Feb,12 and got acceptance by Feb,12. after that i receive one more email from Singapore for acceptance of my application. now i am still waiting for the medical. will you plz help me out to know that is there any way to know what is the recent status of my application? when i can receive my medical query?

casayed

Champion Member
Feb 9, 2011
BANGLADESH
Category........
Visa Office......
Singapore
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
25th March,2011
AOR Received.
No,IP-26th Nov
IELTS Request
SUBMITTED
File Transfer...
4TH JUNE,2011
Med's Request
1st week of December,2012
Med's Done....
1st week of december 2012
Interview........
Decsion made on24th january,2013(NO INTERVIEW)
Passport Req..
along with mr,passport submission on 2nd week of December12
VISA ISSUED...
28th JANUARY,2013
LANDED..........
PLANNING-*in sha ALLAH on 10th june
lutfun said:
Hello All,

I am Lutfun. I applied for Canada at Feb,12 and got acceptance by Feb,12. after that i receive one more email from Singapore for acceptance of my application. now i am still waiting for the medical. will you plz help me out to know that is there any way to know what is the recent status of my application? when i can receive my medical query?
U can make case specific inquiry or email to Singapore visa office but it will be unwise to do so at this stage,they will contact you when they are in stage of to do so,keep patience or email them.

kytebd

Star Member
Oct 17, 2011
Bangladesh
Category........
Visa Office......
SGVO
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
12-05-2011
Doc's Request.
With Full Doc to CIO
Nomination.....
16-06-2011
AOR Received.
17-07-2011
IELTS Request
Sent with application
File Transfer...
17-07-2011
Med's Request
Waiting
Med's Done....
Waiting
Interview........
Pray for relief.
Passport Req..
Waiting
VISA ISSUED...
Waiting
LANDED..........
The Almighty Allah knows.
munnabd said:
munnabd vai depressed hoite hoite oppressed hoye gese. Oppressed by SVO. Agay tao valo chilo. SVO 2-3 mash inactive thakto, den ekshate 10-15 jon IP peto/MR peto. Ekon ki notun policy te kaj kore, mash e ek dui jon er file er upor kaj kore. Anyway, good news ache. Good news hocche that at least tara kaj korche . So, have patience, like everyone. You're not alone. Many many depressed/oppressed people in this group. We are all supporting one another and praying for ourselves and each other. Coming months definitely will bring good news. Someone from the Nigerian forum said an interesting thing which is helpful to ease your mind, only condition to understand and appreciate what he said, is to not think about his idea in a critical way.

I am writing it from my memory and with modification.Hope it will be helpful:
Nobody knows when the whole process will be over and when you will reach your destination. It could be next week or after 6 months. Nobody can tell. But muslims are required to believe in fate/destiny. It is one of the pillars of faith. If you can assume that, the PR is in your destiny, InshAllah, you will get some peace by thinking that. Another thing is, if you can combine this belief with another thought. The thought is that, with every passing day you are closer to your destiny. Although you don't know when you will get it but at least you know that you are closer to it, than you were last month. Even if you think about it a little analytically, so far, I have only seen 1-2 people whose application was outed by SVO. Im talking about MI2, MI3. This is because of MI2 Mi3 applications were checked by CIO (including the evidence docs). On the other hand mi1 had more negative news, as during that time, people had to send only application forms to CIO. Documents they sent directly to SVO. So many people had faulty/insufficient docs. For mi2, mi3, cases all the docs are checked (reviewed) and when everything was found satisfactory they forwarded it to SVO. So the chances for SVO to out your case is low. That is the good news. So, I think InshAllah everyone waiting here will get PR. Ameen. Next direct question is WHEN? Well, the answer to that is indirect. lol. You are closer to the final day, today compared to yesterday!

Dear Munna Vai,
Bohudin ei forum e OFF silam, apnar ei post ta deke r OFF thakte parlam na, tai ON holam. Vai din (days) gunte gunte amader ek PR waiting vai-er Canada r jaowa holo na, tini cholay gelen Canada er theke-o onek door er desh e. (Inna Lillahe Wa Inna Elahe Razeun). Tahole ki amader doa ektu modify kore korte hobe je-- "Hey Allah PR je din e dao, mirtoo-death jeno Canada te hoy!!!!" ha ha ha......

Munna Vai, bura boyos e Canada jeye ki vikka (begging) korbo? Tahole B4 form e ekon e goods bringing along with list e 1 number e Steel Plate for begging----- quantity- for each family member. Sow-poribare vikka kora jake bole, ekjon r ekjon er ghar(shoulder) e hat reke vikka kora. Amar mone hoy eita practice kora uchit amader, specially jara very soon 40 cross koreseen ba korbeen.ha ha ha....... Jara 25-35 ei ekono asen tader jonno ei botika proyojon hobe na.

Wait korte korte SGVO er upor greena(hate) esay gasay, salara amader manus na murgee vabe Allah-Pak ekmatro bolte parbeen. Ami jotodoor jani NDVO er MI-2 er special faulty case sara kono pending nei. R ei salara ki chirsay ora jane. Kon serial diye je ora file process kore ta minister Kenny o probably jane na. Amar maje maje mone hoy applicant er birth day onujayee process kore.ha ha ha....

Munna Vai, moner dukkeey onek katha bollam, fun korlam. Rag-tag korle gali ta PM e patiye diyeen. Forum e haat er moddo diyen na. Ijjot niye tana-hasra hoye jabe, r jai hok ekon-o Jnathan (Jei Jnathan er pant khule nileo bole - " ekon-o amar underware aseeee") hote pari ni.

Amar jonno sobai khass(pure) dil e doa korbeen, mon ta khub crazy r arrogant hoye ase. Je kono Singaporian samne porle maar(at least chor) khabar risk ase amar kase. Salara ekta Bausaa Jati.

Ameen, summa ameen.

Kytebd (Banglar Ghuri)

munnabd

Jun 27, 2011
Category........
Visa Office......
Singapore
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
14-02-2011
Passport Req..
07-08-2014
VISA ISSUED...
Soon, Inshallah
LANDED..........
Soon, Inshallah
kytebd said:
Dear Munna Vai,
Bohudin ei forum e OFF silam, apnar ei post ta deke r OFF thakte parlam na, tai ON holam. Vai din (days) gunte gunte amader ek PR waiting vai-er Canada r jaowa holo na, tini cholay gelen Canada er theke-o onek door er desh e. (Inna Lillahe Wa Inna Elahe Razeun). Tahole ki amader doa ektu modify kore korte hobe je-- "Hey Allah PR je din e dao, mirtoo-death jeno Canada te hoy!!!!" ha ha ha......

Munna Vai, bura boyos e Canada jeye ki vikka (begging) korbo? Tahole B4 form e ekon e goods bringing along with list e 1 number e Steel Plate for begging----- quantity- for each family member. Sow-poribare vikka kora jake bole, ekjon r ekjon er ghar(shoulder) e hat reke vikka kora. Amar mone hoy eita practice kora uchit amader, specially jara very soon 40 cross koreseen ba korbeen.ha ha ha....... Jara 25-35 ei ekono asen tader jonno ei botika proyojon hobe na.

Wait korte korte SGVO er upor greena(hate) esay gasay, salara amader manus na murgee vabe Allah-Pak ekmatro bolte parbeen. Ami jotodoor jani NDVO er MI-2 er special faulty case sara kono pending nei. R ei salara ki chirsay ora jane. Kon serial diye je ora file process kore ta minister Kenny o probably jane na. Amar maje maje mone hoy applicant er birth day onujayee process kore.ha ha ha....

Munna Vai, moner dukkeey onek katha bollam, fun korlam. Rag-tag korle gali ta PM e patiye diyeen. Forum e haat er moddo diyen na. Ijjot niye tana-hasra hoye jabe, r jai hok ekon-o Jnathan (Jei Jnathan er pant khule nileo bole - " ekon-o amar underware aseeee") hote pari ni.

Amar jonno sobai khass(pure) dil e doa korbeen, mon ta khub crazy r arrogant hoye ase. Je kono Singaporian samne porle maar(at least chor) khabar risk ase amar kase. Salara ekta Bausaa Jati.

Ameen, summa ameen.
Kytebd (Banglar Ghuri)
I understand your pain bro... apnar koto agay ami apply korsi..abar amar agay Oct 2010 theke ekono koyekjon rbvo niye wait korche.. In what order they process, even they don't know. Maybe it is random...Allah knows..

Anyway, please don't lose hope yet. Because the end is very near now. I think before new list of mi4 is released or around that time, these half indian half singaporean or whatever their mixed ethnicity is will wake up from their sleep. Maybe first they need to get an official 'latthi' & inquiry from Ottawa.

GreenBD

Star Member
Dec 8, 2012
Category........
Visa Office......
LVO
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
19-11-2010
Doc's Request.
18-03-2012
Nomination.....
n/a
AOR Received.
24-02-2011
IELTS Request
sent with initial application
Med's Request
feb'2013
Interview........
exempt
Passport Req..
July 2013
VISA ISSUED...
March 2014
LANDED..........
In sha Allah 1st week of April 2014
kytebd said:
Dear Munna Vai,

Ameen, summa ameen.

Kytebd (Banglar Ghuri)
Dear kytebd vai,

Apni LVO add korte vule gesen, tara ekhono sob MI2 complete kore nai.

Jai hok, Dukho kore ar ki hobe, tate oder mon golbe na.
Asen sobai doa kori sobar jeno mongol hoi ar druto hoi.
Allah sobar muskil asan korun. Amin.

Regards,

GreenBD

kytebd

Star Member
Oct 17, 2011
Bangladesh
Category........
Visa Office......
SGVO
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
12-05-2011
Doc's Request.
With Full Doc to CIO
Nomination.....
16-06-2011
AOR Received.
17-07-2011
IELTS Request
Sent with application
File Transfer...
17-07-2011
Med's Request
Waiting
Med's Done....
Waiting
Interview........
Pray for relief.
Passport Req..
Waiting
VISA ISSUED...
Waiting
LANDED..........
munnabd said:
I understand your pain bro... apnar koto agay ami apply korsi..abar amar agay Oct 2010 theke ekono koyekjon rbvo niye wait korche.. In what order they process, even they don't know. Maybe it is random...Allah knows..

Anyway, please don't lose hope yet. Because the end is very near now. I think before new list of mi4 is released or around that time, these half indian half singaporean or whatever their mixed ethnicity is will wake up from their sleep. Maybe first they need to get an official 'latthi' & inquiry from Ottawa.
Dear Munna Vai,
Apnar santona buzlam, buzlam MI-4 release hobar agei SGVO pending issue complete korbey. Mone korlam MI-2 er jegulo pending ase segulo ei 2 months e complete hoye jabe. MI-2 dorlam complete holo, ebar apni bolen MI-3 ki paap koresee? Oder gulo k complete korbey? MI-3 er samanno kisu ora process koresay ami jani, badbaki almost 80% pending ase. Ebar apnar logic ki bole, boleen???? Ami jeta experience e buzi, "chor (thief) na sone dhormer kahani" eta specially SGVO er jonno applicable. Tobe ha, manus asa niye bache, amarao bacboo, wait korbo.

Ekmattro upai- Allah er niz hate ei case gulo complete kore deyar jonno doa kora sara ami r temon kono hope deki na. So, ki hobe seta niye r asa kori na, pura Allah er hate sere diyesee r Singaporian der muk-kharap kore gala-gali kore mon halka korsee, bolte paren mental therapy- one kind of treatment.

R eta-o doa korsee- Apnar muk e ful- chondon poruk. MI-2 & MI-3 relief pak.

Valo thkiyeen, r doa continuous chaliyee jan.

Allah sobai k otidrooto Canada PR Visa din, Ameen, Summa Ameen.

kytebd (Banglar Ghuri)

kytebd

Star Member
Oct 17, 2011
Bangladesh
Category........
Visa Office......
SGVO
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
12-05-2011
Doc's Request.
With Full Doc to CIO
Nomination.....
16-06-2011
AOR Received.
17-07-2011
IELTS Request
Sent with application
File Transfer...
17-07-2011
Med's Request
Waiting
Med's Done....
Waiting
Interview........
Pray for relief.
Passport Req..
Waiting
VISA ISSUED...
Waiting
LANDED..........
GreenBD said:
Dear kytebd vai,

Apni LVO add korte vule gesen, tara ekhono sob MI2 complete kore nai.

Jai hok, Dukho kore ar ki hobe, tate oder mon golbe na.
Asen sobai doa kori sobar jeno mongol hoi ar druto hoi.
Allah sobar muskil asan korun. Amin.

Regards,

GreenBD
Dear GreenBD Vai,

Apnar LVO k amar gala-gali deya sova pabe? Tai ota apni-ee ektu samle neen.

G Vai, asun amra sobai Allah-Pak (Our Creator) er kase hat tule vikka chai, Hey Allah amader jeno Canada te jeye Vikka na korte hoy !!!!

Ameeen.

Regards.

kytebd (Banglar Ghuri)

MARZUK

Apr 22, 2012
Category........
Visa Office......
Singapore
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
09-05-11
Nomination.....
30-06-11
AOR Received.
02-08-11
File Transfer...
IP : 3 Sep 14
LANDED..........
http://www.amazing-animations.com/sports/animations/running3.gif
kytebd said:
Dear GreenBD Vai,

Apnar LVO k amar gala-gali deya sova pabe? Tai ota apni-ee ektu samle neen.

G Vai, asun amra sobai Allah-Pak (Our Creator) er kase hat tule vikka chai, Hey Allah amader jeno Canada te jeye Vikka na korte hoy !!!!

Ameeen.

Regards.

kytebd (Banglar Ghuri)
এত ভেঙে পড়েন না ভাই। আমরা ত সবাই দোয়া করছি । আল্লাহ আমাদের জা করে ভালর জননে করে । আপ্নে ভেঙে প্ররলে আমরাও ত ভেঙে পরব। তাই দুশ্চিন্তা বাদ দীয়া আসেন সবাই মেলে দোয়া করি। আল্লাহ আমাদের সহাই হবেন।
মারযুক

abrar.abyan

Champion Member
Apr 26, 2012
Category........
Visa Office......
SGVO
Job Offer........
Pre-Assessed..
lutfun said:
Hello All,

U r Mi-3 applicant. Most of Mi-3 applicants waiting for MR like u. Someone applied even very earlier July/August-2011 who r waiting for Medical.
Please join Mi-3 thread for better experience. Thanks

http://www.canadavisa.com/canada-immigration-discussion-board/mi3-bangladeshi-applicants-lets-share-t94962.2070.html

casayed

Champion Member
Feb 9, 2011
BANGLADESH
Category........
Visa Office......
Singapore
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
25th March,2011
AOR Received.
No,IP-26th Nov
IELTS Request
SUBMITTED
File Transfer...
4TH JUNE,2011
Med's Request
1st week of December,2012
Med's Done....
1st week of december 2012
Interview........
Decsion made on24th january,2013(NO INTERVIEW)
Passport Req..
along with mr,passport submission on 2nd week of December12
VISA ISSUED...
28th JANUARY,2013
LANDED..........
PLANNING-*in sha ALLAH on 10th june
munnabd said:

AMi GCMS nia ja bujsi ora 2month por por file khule dkehe,kono verification korte send korle 2month por check kore, next onno kisu verifcation kore abar 2month por khule,avbe kono akat verification aste deri hole hang hoa jay,abar amon hote pare oder visa charar akta plan thke like 1month a 10 ta visa dilo(for example) avbe 2month korte korte time chole jay ora mone kore 2month kore jasse ar aamder jay year,ki r bolbo akhn akbre idear baire chole jasse oder delay

ekarus

Apr 21, 2012
Toronto ON Canada
Category........
Visa Office......
Singapore
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
March 2011
Doc's Request.
Along with application
AOR Received.
April 2011
IELTS Request
Along with application
File Transfer...
May 2011. 'IN PROCESS' from 10 March'14
Med's Request
29 April 2014
Med's Done....
04 May 2014
Interview........
Waived
Passport Req..
29 April 2014...submitted on 18 May 2014
VISA ISSUED...
12 June 2014...passport received 23rd July 2014
LANDED..........
17 September 2014
onekei onek kichhu bolchhen......amio 1 jon MI-2 vuktovogi. sudhu SGVO na total CIC somporke amar 1ta observation share kori...je observation er base holo ei forum...ei observation niye onnannoder o comment asa korchhi......

amar dharona CIC 2ta method e kaz kore...

1. job/occupation category: ei catagory wise jokhon je occupation er demand list ase tokhon kebol sei occupation related applicant der kei MR pathano hoe. jamon recently jara MR peyechhen tader maximum either dentist or social worker......er age jara peyechchhilen tader max. doctor or architect

2. proty bochhor may be CIC er federal skilled worker der 1ta visa quota thake ja vibinno desher visa office e bivinno number e vag kore deya hoe. amar dharona SGVO er ei visa quaota shes. Notun quota na asha porjonto tara r kono visa issue korbe na...

3. shes j method ta tara follow kore bole amar dharoona seta holo...ini mini mainy mow...jokhon tader mon chae allar nam niye 1ta file ney & MR pathae......

jai hok je method e tara follow koruk na kano oporwalar kachhe prarthona kora chhara amader asole korar kichhui nai......susongbad jano taratari ase sei jonno asun sokole mile doa kori......

munnabd

Jun 27, 2011
Category........
Visa Office......
Singapore
NOC Code......
Job Offer........
Pre-Assessed..
App. Filed.......
14-02-2011
Passport Req..
07-08-2014
VISA ISSUED...
Soon, Inshallah
LANDED..........
Soon, Inshallah
ekarus said:
onekei onek kichhu bolchhen......amio 1 jon MI-2 vuktovogi. sudhu SGVO na total CIC somporke amar 1ta observation share kori...je observation er base holo ei forum...ei observation niye onnannoder o comment asa korchhi......

amar dharona CIC 2ta method e kaz kore...

1. job/occupation category: ei catagory wise jokhon je occupation er demand list ase tokhon kebol sei occupation related applicant der kei MR pathano hoe. jamon recently jara MR peyechhen tader maximum either dentist or social worker......er age jara peyechchhilen tader max. doctor or architect

2. proty bochhor may be CIC er federal skilled worker der 1ta visa quota thake ja vibinno desher visa office e bivinno number e vag kore deya hoe. amar dharona SGVO er ei visa quaota shes. Notun quota na asha porjonto tara r kono visa issue korbe na...

3. shes j method ta tara follow kore bole amar dharoona seta holo...ini mini mainy mow...jokhon tader mon chae allar nam niye 1ta file ney & MR pathae......

jai hok je method e tara follow koruk na kano oporwalar kachhe prarthona kora chhara amader asole korar kichhui nai......susongbad jano taratari ase sei jonno asun sokole mile doa kori......
Ameen.

Btw, regarding point number 2. Kokon ei visa quota deya hobe? Kono link share kora jabe pls.. amar joto tuku idea every year tara 1200-1500 visas er quota pay..last year o peye chilo..but kokon, ta mone nei..